সাভারে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে বন্ধুকে কুপিয়ে হত্যা

ক্রাইম নিউজ

ইউসুফ কবির উৎস, সাভার প্রতিনিধিঃ ঢাকার সাভারে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে বন্ধুর ছুরিকাঘাতে রোহান (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে সাভারের ব্যাংককলোনী এলাকার মুড়িমটকা চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রোহান সাভারের উলাইল বনপাড়া এলাকার আব্দুস সোবহানের ছেলে। সে সাভার সরকারি কলেজে লেখাপড়া করতো। প্রাথমিকভাবে হৃদয় নামের এক যুবকের বিরুদ্ধে হত্যার অভিযোগ তোলেন নিহতের চাচাতো ভাই।

নিহতের চাচাতো ভাই জানান, রোহান একটি মেয়েকে ভালবাসতো। তাকে উত্যক্ত করতো কয়েকজন বন্ধু। এর মধ্যে ব্যাংক কলোনীর হৃদয় নামের একজন রোহানকে মারার হুমকি দেয়। ওই হৃদয়ই বাসা থেকে ডেকে নিয়ে তার দলবলসহ আমার ভাইকে হত্যা করেছে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে প্রেম সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ে নিহত রোহান। তার বন্ধুদের সাথে বিরোধ এক পর্যায়ে মিমাংসাও হয়। আজ রোহান সাভারের ব্যাংক কলোনী মুড়িমটকা চায়ের দোকানের সামনে গেলে সেই বন্ধুরা অতর্কিত হামলা চালায়। হাতাহাতির এক পর্যায়ে এক বন্ধু রোহানের বুকে ছড়িকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারনা প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহান তার বন্ধুদের হাতেই খুন হন। এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। এছাড়া হত্যাকারীদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় শনাক্তের পরে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *