আমার ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রূপান্তরিত করবো -হোসেন আলী মাস্টার

রাজনীতি সাক্ষাৎকার

স্টাফ রিপোর্টারঃ জনগণের সেবক হয়ে বেচে থাকতে চান হোসেন আলী মাস্টার। এই মতপ্রকাশ করলেন আশুলিয়া ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য হোসেন আলী মাস্টার, তিনি বলেন, “আমি নেতা হতে চাই না হতে চাই জনগণের সেবক। আমার ইউনিয়নের প্রত্যেকটি এলাকার রাস্তাঘাট সহ সার্বিক উন্নয়নে আমি নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছি। করোনা মহামারী চলাকালীন সময়ে আমি জনগণের পাশে ছিলাম এবং আমার সর্বোচ্চ দিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছি।

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগ এর সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আশুলিয়া ইউনিয়ন আওয়ামিলীগ কে সর্বোদাই স্বতঃস্ফূর্ত রেখে দলের যে কোনো কার্যকর্মেই সকলকে সাথে নিয়ে যেকোনো পরিস্থিতিতেই আশুলিয়া ইউনিয়ন আওয়ামিলীগ তার দলীয় কার্যক্রমের পাশাপাশি সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে নিজেকে জড়িত রেখেছি।

আমি আশুলিয়াবাসীর কাছে নেতা হিসেবে নয় তাদের সেবক হিসেবেই কাজ করতে চাই। আগামী আশুলিয়া ইউনিয়ন নির্বাচনে আমি যদি দলের মনোনয়ন পাই তাহলে সকলকে সাথে নিয়ে সাংগঠনিকভাবে, এলাকার সর্বোচ্চ উন্নয়ন করবো।” এছাড়াও হোসেন আলী মাস্টার বলেন, “আমার কাছে ধনী-গরিব নাই রাত-দিন নাই আমি আমার আশুলিয়া বাসীর সেবার জন্য সব সময়ই নিজেকে প্রস্তুত রেখেছি। মানুষের সুখে দুঃখে তাদের পাশে নিয়ে পথ চলা শিখেছি এবং সকলের সাথে আনন্দ ভাগাভাগি করে বেচে থাকতে চাই আজীবন। আমি সাধারণ জনগণের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ। এবং আগামীতে আবারও তিনি নির্বাচিত হলে ৪ নং ওয়ার্ডের সমস্ত রাস্তা-ঘাটকে তিনি আরসিসি রাস্তায় রূপান্তরিত করে একটি পরিকল্পিত আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *