রাজু দেওয়ান এর পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান টিপু মোল্লা

রাজনীতি সাক্ষাৎকার

নিউজ ডেস্ক ঃ ১৯৫২ সালের ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এই দিনে বাংলা ভাষাকে যারা রাষ্ট্র ভাষা হিসেবে প্রতিষ্ঠা করার জন্য বুকের তাজা রক্ত দিয়ে গেছেন।

তাদের প্রতি আশুলিয়া থানা যুবলীগ এর সভাপতি পদ-প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সফল সদস্য দেওয়ান রাজু আহমেদ এর পক্ষ থেকে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন আশুলিয়া থানা যুবলীগ এর অন্যতম নেতা টিপু মোল্লা। মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে তিনি এক বিবৃতিতে জানান, “যারা ভাষা রক্ষার দাবিতে ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই প্রতিবাদি হয়ে মিছিলে মিছিলে ফুসে উঠে ঢাকার রাজপথ নেমে পড়ে সবাই রাস্তায় বাংলা ভাষাকে রাষ্ট্র ভাষার দাবিতে।

কিন্তু সেদিন পাকিস্তানি শাসকরা মেনে নেননি আন্দোলন জাপিয়ে পড়ে বাংলা ছাত্র জনতার উপরে এতে প্রাণ যায় সালাম, বরকত, রফিক, জব্বার, শফিক সহ হাজারো ছাত্রনেতা।

যারা জীবনের পরোয়া না করে বাংলাকে মায়ের ভাষা হিসেবে প্রতিষ্ঠিত করে গেছেন বুকের তাজা রক্ত দিয়ে তাদের প্রতি আমি আশুলিয়া থানা যুবলীগ এর সভাপতি পদ-প্রার্থী দেওয়ান রাজু আহমেদ এর পক্ষ থেকে জানাই গভীর শ্রদ্ধা।

তাদের আত্মার মাগফিরাত কামনা করি। আমরা তাদের কখনো ভুলব না এ প্রতয় ব্যাক্ত করছি ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তার নেতৃত্ব কাজ করে যাব ও স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *