সাভারে পৃথক স্থান থেকে নারীসহ অজ্ঞাত দুইজনের মরদেহ উদ্ধার

ক্রাইম নিউজ

স্টাফ রিপোর্টারঃ

সাভারে পৃথক স্থান থেকে নারীসহ অজ্ঞাত দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ করিম ও আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।

এর আগে শনিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলা এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তি ও রোববার সকালে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার একটি পুকুর থেকে লাগেজবন্দী নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিদের বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান, পুলিশ কর্মকর্তারা।

পুলিশ আরো জানায়, শনিবার (২০ ফেব্রয়ারি) রাত দেড়টার দিকে সাভারের শিমুলতলা এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে আনুমানিক ৩১ বছরের অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পাই পথচারীরা। পরে সাভার হাইওয়ে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ব্যক্তিদের দাবি, নিহত ব্যক্তি মানুষিক প্রতিবন্ধী ছিলেন। বেশ কয়েক দিন হলো ওই এলাকায় ঘোরাফেরা করতে দেখা যাই তাকে । সড়ক পারাপারের সময় কোনো পরিবহনের নিচে চাপা পড়ে থাকতে পারেন তিনি।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, খবর পেয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (বিপিআই, ঢাকা) খবর দেওয়া হয়েছে। তাদের প্রাথমিক তদন্ত শেষ হলে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হবে।

এদিকে সাভারের আশুলিয়ায় লাগেজবন্দী অজ্ঞাতনামা এক নারীর (২৫) মরদরহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, সকালে ওই এলাকার পুকুরে একটি লাল রঙের লাগেজ ভাসতে দেখেন স্থানীয় ব্যক্তিরা। পরে লাগেজটি পুকুর থেকে তুলে দেখেন ভেতরে এক নারীর মরদেহ। পরে তারা আশুলিয়া থানায় খবর দিলে নারীর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পুলিশের ধারণা, ওই নারীকে কোথাও হত্যা করে লাগেজবন্দী করে ওই পুকুরে ফেলে যায় দুর্বৃত্তরা।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে নিহত নারীর নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *