মাদকবিরোধী যুদ্ধে যুবলীগ নেতা রাজু দেওয়ান এর সহযোদ্ধা হবো- টিপু মোল্লা

রাজনীতি

স্টাফ রিপোর্টারঃ স্বাধীনতার মাসে মাদকের বিরুদ্ধে যুদ্ধ করার ঘোষণা দিয়েছেন আশুলিয়া থানা যুবলীগের সভাপতি (পদ-প্রার্থী) ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল কার্যনির্বাহী সদস্য প্রখ্যাত যুবনেতা দেওয়ান রাজু আহমেদ আর তার সাথে একাত্মতা জানিয়ে আশুলিয়া থানা যুবলীগের রাজপথ কাপানো যুবনেতা মোঃ রজ্জব আলী মোল্লা (টিপু) বলেন, মাদকবিরোধী যুদ্ধে যুবলীগ নেতা রাজু দেওয়ান এর সহযোদ্ধা হয়ে আশুলিয়া থানাকে মাদকমুক্ত করতে চাই।

পহেলা মার্চ (সোমবার) দেওয়ান রাজু আহমেদ এক বিবৃতিতে বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম দেওয়ান হাবিবুর রহমান ১৯৭১ সালে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে নিজের জীবন বাজি রেখে দেশমাতৃকাকে শত্রুমুক্ত করার ঝাপিয়ে পড়েন মহান মুক্তিযুদ্ধে। দীর্ঘ নয়মাসের রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বাবা দেশকে হানাদার মুক্ত করেন। তার সন্তান হিসেবে ও জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে এবং আশুলিয়া থানা যুবলীগের সভাপতি প্রার্থী হিসেবে আমি আশুলিয়াকে মাদকমুক্ত করার জন্য প্রয়োজনে যুদ্ধ করবো। এতে যদি আমার জীবনের ঝুকিও থাকে তবুও আমি আশুলিয়াকে মাদকমুক্ত করেই ছাড়বো ইনশাআল্লাহ।

এরই ধারাবাহিকতায় দেওয়ান রাজু আহমেদ এর মাদকবিরোধী যুদ্ধে নিজের সমর্থকদের সাথে নিয়ে সহযোদ্ধা হিসেবে ভুমিকা রাখার ঘোষণা দেন আশুলিয়া থানা যুবলীগ নেতা রজ্জব আলী মোল্লা (টিপু)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *