ইজারাদার ও ছাত্রললীগ নেতা মাসুম দেওয়ানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

রাজনীতি সাক্ষাৎকার

নিউজ ডেস্কঃ একটি ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন পোর্টালে সাভার পৌরসভার আওতাধীন কুলি বিটের ইজারাদার ও সাভার মডেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম দেওয়ানের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে মাসুম দেওয়ান। বৃহস্পতিবার বিভিন্ন স্বনামধন্য কিছু গনমাধ্যমকর্মীদের উপস্থিতিতে সাভারে তার নিজ কার্যালয়ে এই অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানান।

এ ব্যাপারে গনমাধ্যমকর্মীদের তিনি বলেন, “আমি মাসুম দেওয়ান সাভার পৌরসভার কুলিবিটের ইজারাদার ও সাভার মডেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি। আমি সাভার পৌরসভাধীন কুলি বিটের অনুমোদিত ইজারাদার যার ২০২১ সালের কার্যক্রম গত ১৪ এপ্রিল থেকে শুরু হয়েছে। আমি পৌরসভার কর্তৃক ইজারাদার হিসেবে সকাল নিয়ম কানুন মেনে কুলি বিটের কার্যক্রম পরিচালনা করছি কিন্তু একটি কুচক্রী মহল আমার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা ক্ষুণ্ন করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরোও বলেন, কিছু কতিপয় ব্যক্তি যারা আমার বিরুদ্ধে অপপ্রচারে এখনো লিপ্ত, আমি তাদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহন করেছি, সকলকে সঠিক তথ্য যাচাই বাছাই করার জন্য অনুরোধ করছি। যদি এরপরেও কেউ সঠিক তথ্য যাচাই-বাছাই না করে অপপ্রচার চালানো বন্ধ না করেন, তাহলে আমি তাদের বিরুদ্ধেও আইন গত ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হব”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *