আশুলিয়ায় যুবলীগ নেত্রীকে গুম করার হুমকি, থানায় অভিযোগ

ক্রাইম নিউজ

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় শাহনাজ পারভীন শোভা নামে এক যুবলীগ নেত্রীকে মারধর করা হয়েছে। তাকে মারধরের বিষয়ে বাড়াবাড়ি না করতে নিষেধ করা হয়েছে। তা না হলে হত্যার পর তার লাশ গুম করে ফেলা হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নিজেই।

শুক্রবার(২৮ মে) সকাল দশটায় ধামসোনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ভাদাইল কাঠালতলা মোড় এলাকায় তিনি মারধরের শিকার হন। পরে অভিযুক্তদের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্র

শোভা জানান, বুধবার (২৬ মে) সাইফুল শিকদার নামে এক লোক তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল। অবরুদ্ধ অবস্থায় পুলিশের সহযোগিতা চাইলে আশুলিয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে নিরাপত্তা প্রদান করে। এক দিন না যেতেই শুক্রবার (২৮ মে) তিনি মারধরের শিকার হলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ধামসোনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য সাদেক ভূঁইয়ার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তার। শুক্রবার সকালে শাহনাজ পারভীন শোভা বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ভাদাইলের কাঠাল তলা মোড় এলাকায় পৌঁছামাত্রই সাদেক ভূঁইয়ার আত্মীয় সুরুজের নেতৃত্বে ইউপি সদস্যের অনুসারীরা বাজারের উদ্দেশ্যে যাওয়া শোভাকে মারধর করে। এ সময় সুরুজ তার হাতের কব্জিতে কামড় মারে এবং স্পর্শকাতর জায়গায় হাত দেয়। তার শ্লীলতাহানির সময় সহযোগিতা চেয়ে ডাক চিৎকার করলে তাকে ভয় ভীতি প্রদর্শন করে সুরুজ ও তার সহযোগীরা। এরপর আরো বাড়াবাড়ি করলে তাকে মেরে ফেলা হবে এবং তার লাশ গুম করার হুমকি প্রদান করে।

স্থানীয়রা জানান, ইউপি সদস্য সাদেক ভূঁইয়া ও সাইফুল শিকদারের হুমকি এবং শাহনাজ পারভীন শোভাকে মারধরের ঘটনায় স্থানীয় বাসিন্দারা আতঙ্কিত। প্রতিপক্ষরা প্রভাবশালী হওয়ায় ভয় ভীতির মধ্যে কাটাতে হয় তাদের। বড় ধরনের কোনো ঘটনা ঘটার আগেই স্থানীয়রা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এ ঘটনায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) ফকির মিলন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, মারধরের ঘটনায় অভিযোগ পেয়েছি,তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় প্রতিপক্ষ দলের সবাইকে শান্ত থাকার কথা বলা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *